Post a job

সৌন্দর্য্য এবং ব্যক্তিগত পরিচর্ষা

  1. Homepage
  2. Personal Care
  3. সৌন্দর্য্য এবং ব্যক্তিগত পরিচর্ষা
beauty & personal Care

সৌন্দর্য্য এবং ব্যক্তিগত পরিচর্ষা একই ক্ষেত্রে ব্যবহার করা যায় । এক জন ব্যক্তিগত পরিচর্ষা করলে তার সৌন্দর্য্য স্বাভাবিক ভাবে ফুটে ওঠে । তারপরও সৌন্দর্য্য ও ব্যক্তিগত পরিচর্ষার মধ্যে কিছুটা পার্থক্য রয়েছে ।

ব্যক্তিগত পরিচর্ষার ক্ষেত্রে আপনাকে নিয়মিত পরিষ্কার পরিছন্ন থাকতে হবে । নিয়মিত আপনার নখ,চুল ও অপ্রয়োজনীয় লোম পরিষ্কার করতে হবে । আপনার পোশাক পরিছেদ নিয়মিত সাবান দিয়ে পরিষ্কার করতে হবে । আপনার জুতা, মোজা ইত্যাদি পরিষ্কার রাখতে হবে । নিয়মিত জীবানুনাশক ব্যবহার করে জীবানু মুক্ত থাকতে হবে । আপনার শরীর থেকে যেন কোন দুগন্ধ না ছড়ায় তা খেয়াল রাখতে হবে । আপনার দেহের পাশাপাশি আপনার দাঁত পরিষ্কার রাখতে হবে, মুখ সব সময় দুগন্ধ মুক্ত রাখতে হবে ।

পরিষ্কার পরিছন্নের পর আপনাকে অতিরিক্ত সৌন্দর্য্য বৃদ্ধির জন্য সুগন্ধি, লোশন ইত্যাদি ব্যবহার করতে পারেন । এছাড়া মেহেদী, নখ পালিশ, মেকআপ ব্যবহার করা যায় । মহিলারা বিউটি পার্লর এর মাধ্যমে নিজের সৌন্দর্য্য বৃ্দ্ধি করতে পারেন । পুরুষগন বিউটি সেলুন ব্যবহার করতে পারেন । এছাড়া বর্তমানে জিম, ইয়াগো সেন্টারের মাধ্যমে শরীর ওজন ঠিক রেখে আপনি নিজেকে আকর্ষনীয় করে গড়ে তুলতে পারেন । এছাড়া আরো রয়েছে ম্যসেজ সেন্টার, এসপা সেন্টার ।

nasir22g

Author Since:  April 11, 2020

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.